ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে তৈরি সেরা ফানি ওয়েবসাইট

ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে তৈরি সেরা ফানি ওয়েবসাইট

ডোনাল্ড ট্রাম্প ও তাঁঁর জীবনী নিয়ে বেশিরভাগ মানুষই মজা করে থাকে। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম যেমন; ফেসবুক ও টুইটারে তাঁকে নিয়ে ট্রল করা হয় এবং বিভিন্ন মিম পোস্ট করা হয়। হয়তো ডোনাল্ড ট্রাম্প তাঁর ব্যক্তিত্ত্বের জন্যই এমন ট্রলের শিকার হন। যাহোক, ডোনাল্ড ট্রাম্পের কিছু ফ্যান অথবা হেটার্স (ফ্যান বলবো নাকি হেটার্স বলবো সেটি আমি নিশ্চিত নই) তাঁকে নিয়ে হাস্যকর কিছু ওয়েবসাইট তৈরি করেছে। এসকল ওয়েবসাইটগুলো যেমন হাস্যকর তেমনি মজার, আবার এগুলোর ডিজাইনও চমৎকার যা একজন ওয়েব ডিজাইনারকে আকর্ষণ করে। এই ব্লগে আমি এমনই কিছু সেরা হাস্যকর ওয়েবসাইটের  বর্ণনা করেছি।           

যদি তুমি সম্পূর্ণ ব্লগ পড়ার সময় না পাও, তাহলে ভিডিওটি সংক্ষেপে দেখে নাও -- 



👉 প্রযুক্তি সম্পর্কে মজার ভিডিওর জন্য সাবস্ক্রাইব করো 👈

১. TrumpSults (ট্রাম্পসাল্টস)

TrumpSult - TechneSiyam

trumpsults.com ওয়েবসাইটটিতে প্রবেশ করলেই ট্রাম্পের মাথার অনেকগুলো ছবি দেখতে পাবে। এই ছবিগুলোর উপর যখন তুমি মাউস নিয়ে যাবে তখন ট্রাম্প তাঁর বিশেষ কোন একটি স্পিচ বলতে থাকবে। এই স্পিচ বা ডায়লগ বা কথাগুলো ওয়েবসাইটটি র্যান্ডমলি প্রদর্শন করে অর্থাৎ প্রতিটি আলাদা আলাদা ছবির উপর মাউস নিয়ে গেলে, আলাদা আলাদা ডায়লগ শোনা যাবে।

২. TrumpLings (ট্রাম্পলিঙস)

TrumpLings - TechneSiyam

তোমরা অনেকেই হয়তো ডাম্পলিঙস শুনেছো যেটি এক ধরনের খাবারের নাম। কিন্তু ট্রাম্পলিঙস? হ্যাঁ, ঠিকই ধরেছো। ট্রাম্পলিঙস হলো ট্রাম্প ও ডাম্পলিঙসের মিশ্রণ। trumplings.com ওয়েবসাইটে গেলেই তুমি দেখতে পাবে ট্রাম্পের মাথাওয়ালা ডাম্পলিঙস উপর দিকে দিচের দিকে পড়ছে। ওয়েবসাইটে প্লাস (+) চিহ্নতে ক্লিক করলে নতুন ট্রাম্পলিঙ আসবে আর ট্রাম্পের কোন একটি বিখ্যাত একটি উক্তি শোনা যাবে।

৩. BouncingTrump (বাউন্সিং ট্রাম্প)

BouncingTrump - TechneSiyam

ওয়েবসাইটের নামের মতো bouncingtrump.com ওয়েবসাইটে গেলে দেখা যাবে ট্রাম্পের মাথা কম্পিউটার স্ক্রিনের এক পাশ থেকে অপর পাশে বারি খাচ্ছে ও এভাবে চলতে থাকে। ট্রাম্পের মাথার উপর ক্লিক করলে সেটি আবার দুটি মাথায় পরিণত হয় যা খুবই হাস্যকর। 

৪. PoopOnTrump (পুপ অন ট্রাম্প)

Poop On Trump - TechneSiyam

poopontrump.com ওয়েবসাইটে ট্রাম্পের উপর 
পায়খানা ফেলতে হবে। হ্যাঁ, ঠিকই পড়েছো। এই ওয়েবসাইটে রয়েছে ট্রাম্পের মুখের ছবি যেখানে তোমার কাজ হলো পুপ বা পায়খানা ইমোজি (💩) ট্রাম্পের ছবির উপর দেয়া। পড়ে তুমি সেই ছবিটি টুইটারে শেয়ার করতে পারবে।   

Post a comment

0 Comments